সাতক্ষীরার সংবাদ

কালিগঞ্জের বালিয়াডাঙ্গা ও মৌতলা বাজারের মালামালের মূল্য নিয়ন্ত্রণে রাখতে অভিযান 

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২৩ , ২:১১:৫৯ প্রিন্ট সংস্করণ

হাফিজুর রহমান শিমুলঃ
কালিগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা ও মৌতলা সহ বিভিন্ন হাট- বাজারে মালামালের মুল্য তালিকা দৃশ্যমান না রাখায় সকল মুদি দোকানী ও কাঁচামাল বিক্রেতাগণকে সতর্ক করলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজাহার আলী।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১ টা থেকে উপজেলার মৌতলা পাইকারী বাজার, বালিয়াডাঙ্গা বাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার বাজার মনিটরিং করেন।
এ সময় অভিযান পরিচালনাকালে দোকান মালিকের সতর্ক করে তিনি বলেন আজকে সতর্ক করে গেলাম, আগামীদিনে সরকার নির্দেশিত নিয়ম মেনে না চললে গোপনে মনিটরিং করা হবে। যদি কোন মালামাল নির্দিষ্ট মূল্যের চেয়ে অধিক দামে বিক্রি করার প্রমান মিলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হবে।
নির্ধারিত বাজার মূল্যের বিষয়ে তিনি আরও বলেন, আমরা বাজার মনিটরিং অব্যাহত রাখবো, ভোক্তা সাধারণের ভোগান্তি রোধ করবো। যদি কোনভাবে দেখা যায় বাজার অস্থিতিশীল হচ্ছে তাহলে আমরা অভিযুক্তের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নিবো।
 মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এগিয়ে যাচ্ছে দেশ। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি এবং আগামীতে করে যাবো। মনিটরিংকালে উপস্থিত ছিলেন মৌতলা ইউপি চেয়ারম্যান ফেরদাউস মোড়ল, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীন, জয়পত্রকাটি ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা জালাল উদ্দীন, সহ বাজার কমিটির নেতৃবৃন্দ, সাংবাদিক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content