রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রিয় বাংলাদেশকে স্বৈরাশাসকের কবল থেকে মুক্ত হয়েছে…………..মুহাঃ রুহুল আমিন  শান্তি বজায় রাখার পাশাপাশি তৃণমূল পর্যায়ে বিএনপিকে সংগঠিত করতে হবে  সকলে মিলে শান্তি ও সম্প্রীতির জেলা হিসাবে সাতক্ষীরা জেলা উপহার দিতে চাই   কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত  কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন কালিগঞ্জে সাবেক সেনা কর্মকর্তার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত কালিগঞ্জে এ্যাডঃ আঃ সাত্তারের কারামুক্তিতে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত  কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন  কালিগঞ্জে শিক্ষকদের সাথে জামায়াত ইসলামীর নেতাদের মতবিনিময় সভা  কালিগঞ্জে সুরত আলী বহুমুখী হাইস্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে মানববন্ধন

কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা

রিপোর্টারের নামঃ ৪৬ টাইম ভিউ
আপডেটঃ বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩, ৫:১৯ অপরাহ্ন

 

কালিগঞ্জ প্রতিনিধিঃ
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়ন আ’ লীগের আয়োজনে বৃহস্পতিবার (৬ এপ্রিল) বেলা ১১ টায় নাজিমগঞ্জ বাজারে দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আ’লীগের সভাপতি শেখ মোখলেসুর রহমান (মুকুল) এর সভাপতিত্বে উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক শেখ শাহিনুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ’ লীগের সহ-সভাপতি শহীদ উদ্দিন সাঈদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের দপ্তর সম্পাদক হারুন আর রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, বাণিজ্য বিষয়ক সম্পাদক এজাজ আহমেদ স্বপন, উপজেলা আ’লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সি, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, যুগ্ন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সজল মুখার্জি, জেলা পরিষদের সদস্য শেখ ফিরোজ কবির কাজল।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক এ্যাডঃ হাবিব ফেরদৌস শিমুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আব্দুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গাজী জাহাঙ্গীর কবির, উপজেলা আ’লীগের সদস্য খাঁন জাহিদুল ইসলাম বাবু, শহিদুল ইসলাম, জিএম আতিয়ার রহমান, সদস্য নয়ন দাস।উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জি এম মহিবুল্লাহ রনি, শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মনিরুল ইসলাম প্রমুখ। উক্ত সভায় সদস্য সংগ্রহ ওয়ার্ড কমিটির সম্মেলন ও সাংগঠনিক বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ১,২,৩,নং ওয়ার্ডের সম্মেলনের তারিখ ০৩/ ০৬/ ২০২৩।৪,৫,৬,নং ওয়ার্ডের সম্মেলনের তারিখ ০৫/০৬/২০২৩। ৭,৮,৯,নং ওয়ার্ডের সম্মেলনের তারিখ ০৮/০৬/২০২৩। এছাড়া ও মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর