রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রিয় বাংলাদেশকে স্বৈরাশাসকের কবল থেকে মুক্ত হয়েছে…………..মুহাঃ রুহুল আমিন  শান্তি বজায় রাখার পাশাপাশি তৃণমূল পর্যায়ে বিএনপিকে সংগঠিত করতে হবে  সকলে মিলে শান্তি ও সম্প্রীতির জেলা হিসাবে সাতক্ষীরা জেলা উপহার দিতে চাই   কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত  কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন কালিগঞ্জে সাবেক সেনা কর্মকর্তার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত কালিগঞ্জে এ্যাডঃ আঃ সাত্তারের কারামুক্তিতে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত  কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন  কালিগঞ্জে শিক্ষকদের সাথে জামায়াত ইসলামীর নেতাদের মতবিনিময় সভা  কালিগঞ্জে সুরত আলী বহুমুখী হাইস্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে মানববন্ধন

কালিগঞ্জে বিদ্যুৎ পৃষ্ট হয়ে একজন নিহত

রিপোর্টারের নামঃ ৬২ টাইম ভিউ
আপডেটঃ সোমবার, ৫ জুন, ২০২৩, ৯:০৩ অপরাহ্ন

 

কালিগঞ্জ প্রতিনিধি।।
কালিগঞ্জ বিদ্যুৎপৃষ্ট হয়ে ব্যবসায়ী নেছার আলী গাজীর (৬২) করুণ মৃত্যু হয়েছে। সে উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের মোহাম্মাদ আলী গাজীর পুত্র।

জানাগেছে, দক্ষিণ শ্রীপুর বাজারের চা বিক্রেতা নেছার আলী সোমবার (৫ জুন) বেলা ১১ টায় নিজ বাড়িতে বিদ্যুৎ না থাকা অবস্থায় প্লাগের তার লাগানো অবস্থায় বিদ্যুৎপৃষ্টের র্ঘটনাটি ঘটে।
স্থানীয় ইউপি সদস্য রেজাউল ইসলাম রেজা,ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শেখ সিরাজুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, বাড়ির বিদ্যুতের মেইন সুইচ বন্ধ না করে মাল্টিপ্লাগের সংযোগের কাজ করছিল নেছার। হঠাৎ বিদ্যুৎ সংযোগ আসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। সে দুই স্ত্রী ও তিন সন্তানের জনক। সন্ধ্যার পরে পরিষদের মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। কালিগঞ্জ থানার (ওসি) মামুনুর রহমান নেছার আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরো খবর