সাতক্ষীরার সংবাদ

কালিগঞ্জের ডিএমসি ক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি বাবলা সম্পাদক নাসির

  প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ৪:১১:১১ প্রিন্ট সংস্করণ

 

আলমগীর হোসেন, কালিগঞ্জ (সাতক্ষীরা)

সাতক্ষীরা কালীগঞ্জের ঐতিহ্যবাহী ডিএমসি ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে।

রবিবার (৯ জুলাই) ডিএমসি ক্লাবের নির্বাচন কমিটির আহবায়ক প্রধান নির্বাচন কমিশনার ৯নং মথুরেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাকিম, নির্বাচন কমিশনার রেজিস্ট্রেশন কর্তৃপক্ষ মোঃ মকবুল হোসেন (ফিল্ড সুপারভাইজার ,উপজেলা সমাজসেবা কার্যালয়, কালিগঞ্জ), ও নির্বাচন কমিশনার মোঃ নাজিম উদ্দিন স্বাক্ষরিত এক বিবৃতিতে জানা যায় –

গত ২৯ মে ২০২৩ ডিএমসি ক্লাবের বিশেষ বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী ৮ জুন ২০২৩ ভোটার তালিকা হালনাগাদ করার পরে ২১জুন ২০২৩ তারিখে নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়।

কোন পদে একাধিক প্রার্থী না থাকায় এবং জমাকৃত সকল মনোনয়নপত্র যাচাই-বাছাই করে বৈধ হওয়ায় জমাকৃত ১৫ সদস্যের কমিটিকে চূড়ান্তভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

নবনির্বাচিত কমিটির সভাপতি হলেন বাবলা আহমেদ, সহ-সভাপতি মোঃ রেজাউল হক, সহ-সভাপতি শেখ আব্দুল্লাহ আল ইমরান, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন গাজী, সহ-সাধারণ সম্পাদক মোঃ মাসুম হাসান, কোষাধ্যক্ষ শেখ সফিকুল ইসলাম, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক মোঃ শোকর আলী, সহ সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক হাবিব উল্ল্যাহ, ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুস সালাম, সহ ক্রিয়া সম্পাদক শাহীন আলম, প্রচার সম্পাদক জাহিদ হাসান, সদস্য মীর সুলতান মাহমুদ, সদস্য প্রসেনজিৎ কুমার ঘোষ, সদস্য মোঃ আবদুল আলিম, ও সদস্য মোঃ শহিদুল ইসলাম।

নবনির্বাচিত কমিটির সভাপতি বাবলা আহমেদ বর্তমানে কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। তিনি বলেন ‌ কালিগঞ্জের ঐতিহ্যবাহী ডিএমসি ক্লাবটি ১৯৫৫ ইং সালে প্রতিষ্ঠিত। এ ক্লাবের ঐতিহ্য এবং সুনাম জেলা এবং জেলার বাইরে রয়েছে। বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে আমরা নতুন কমিটি ক্লাবের সেই পুরানো ঐতিহ্যকে ধরে রেখে ব্যতিক্রমধর্মী কিছু করব।

আরও খবর

Sponsered content