শিরোনাম :
কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো। রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পাওয়ায় আবুল কালাম আজাদকে সংবর্ধনা দিলেন কালিগঞ্জ প্রেসক্লাব হাফিজুর রহমান শিমুলঃ সেঁজুতি এমপিকে কালিগঞ্জ প্রেসক্লাবের পক্ষে ফুলের শুভেচ্ছা হাফিজুর রহমান শিমুলঃ দেবহাটায় উপজেলা পর্যায়ে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন সমন্বয় সভা দেবহাটা প্রতিনিধি: কালিগঞ্জে চুরি হওয়া মোটরসাইকেল দেবহাটায় উদ্ধার/ মালিক পক্ষের কাছে হস্তান্তর কালিগঞ্জে ১৩ মামলার পলাতক আসামি জুয়েলকে আটক করেছে থানা পুলিশ কা‌লিগ‌ঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মাতৃ ও শিশু পু‌ষ্টি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন কৃতি ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে সমবেদনা ও মাজার জিয়ারত করলেন এমপি
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

সকল বাঁধা উপেক্ষা করে খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে হবে জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ সৈয়দ ইফতেখার আলী – বিজয় নিউজ

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক / ১৫২ টাইম ভিউ
আপডেটঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২, ৭:৫৩ অপরাহ্ন

নিউজ ডেস্ক : ২২ শে অক্টোবর খুলনা বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে কালিগঞ্জে সমন্বিত প্রস্তু‌তি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ‌্যায় উপ‌জেলা বিএন‌পির আহবায়‌কের অস্থা‌য়ি কার্যল‌য়ে এই প্রস্ত‌তি সভায় উপ‌জেলা বিএনপির আহবায়ক, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলা‌মের সভাপ‌তি‌ত্বে আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন জেলা বিএনপির আহবায়ক এ‌্যাডঃ সৈ‌য়েদ ইফ‌তেখার আলী।

তিনি তার বক্তব্যে বলেন সকল বাঁধা উপেক্ষা করে খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে হবে। আমরা জানি বর্তমান অবৈধ সরকার ক্ষমতায় টিকে থাকতে বিএনপিসহ ভিন্নমতের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা মামলা ও জুলুম ও নির্যাতন করবে।  মিথ্যা ও ষড়যন্ত্রমুলক মামলায় জড়িয়ে হয়রানী করবে তবুও সরকার পতন আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করে দেখিয়ে দিতে চাই আমার শহীদ জিয়ার আদর্শের একজন সৈনিক। তিনি খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে প্রয়োজনে ভিন্ন পথে ভিন্ন পন্থায় পৌছাতে হবে, তাই যতো বাঁধাই আসুক। কালিগঞ্জ উপ‌জেলা বিএনপির সদস‌্য স‌চিব ডাঃ শেখ শ‌ফিকুল ইসলাম বাবু’র প‌রিচালনায় আ‌লোচনা সভায় বি‌শেষ অতিথির বক্তব‌্য রা‌খেন বিএনপি’র কেন্দ্রীয় ক‌মি‌টির সদস‌্য ও সা‌বেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী মোহাম্মদ আলাউদ্দীন,

জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক বর্ষিয়ান নেতা হাবিবুর রহমান হাবিব,কা‌লিগঞ্জ উপ‌জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আক্তারুজ্জামান বা‌প্পি, যুগ্ন আহবায়ক জুলফিকার আলী সাঁপুই, উপ‌জেলা যুবদ‌লের আহবায়ক শেখ আলাউ‌দ্দিন সো‌হেল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কাজী শরিফুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা বিএনপি ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি এবং বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর