শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

কালিগঞ্জে হয়রানী ও অপপ্রচারের বিরুদ্ধে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন-

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক / ৫৭ টাইম ভিউ
আপডেটঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক : অহেতুক হয়রানী ও দীর্ঘদিনের অর্জিত সন্মান ক্ষুন্ন করতে একটি চক্রের অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন কালিগঞ্জের নলতা ইউপি সদস্য মোঃ আব্দুল কাদের। কালিগঞ্জ প্রেসক্লাবের কনফারেন্স রুমে  (১৫ মার্চ) বেলা ১১ টায় লিখিত বক্তব্যে তিনি বলেন আমার নিজ ব্যবসার পাশাপাশি জনকল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে জনসেবায় নিঃস্বার্থ ভাবে সময় অতিবাহিত করছি। গত রবিবার (১২ মার্চ) আমাকে জড়িয়ে অহেতুক হয়রানীর লক্ষে, সামাজিক ও পারিবারিক ভাবে অর্জিত সন্মান ক্ষুন্ন করতে এবং হেয় করতে সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি পরিচয় দানকারী জয়নাল ইসলাম পিতাঃ মোকছেদ আলী গাজী গ্রামঃ পশ্চিম পাইকাড়া, উপজেলাঃ কালিগঞ্জ, জেলাঃ সাতক্ষীরা। অথচ সে স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন কমিটির সদস্য পদেও নেই।

সরকার দলীয় সংগঠনের পদ পরিচয় দিয়ে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। এই জয়নাল ইসলাম সহ তার কতিপয় স্বার্থান্বেশী ব্যাক্তি পরিকল্পিত ভাবে হয়রানী ও সন্মান ক্ষুন্ন করতে মিথ্যাচার করেছে। আমার নিঃস্বার্থ জনসেবায় ঈশ্বান্বিত হয়ে নানামুখী মুলত কালিগঞ্জে ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে লাখ টাকার বানিজ্য শিরোনামে প্রকাশিত সংবাদটিতে আমার নাম ব্যবহার করা হয়েছে, যা আদৌ সঠিক নয়। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

আমি দীর্ঘদিন অতি সুনামের সহিত জনসেবায় কাজ করছি,এ কারণেই কতিপয় ষড়যন্ত্রকারী হীন অপচেষ্টা চালাচ্ছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নলতা ইউনিয়নের পশ্চিম পাইকাড়া গ্রামের আনছার আলী,মহিউদ্দিন,আব্দুস সবুর,আসরোব,মনিরুল ইসলাম, আনোয়ারুল ইসলাম,সিরাজুল ইসলাম,আব্দুর রহমান, হোসেন আলী,আব্দুল কাসেমসহ ১৮ জন এলাকাবাসী।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর