শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
আধুনিক বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা রেখে চলেছে দৈনিক কালবেলা মহানবী (সা:) এর কটুক্তির প্রতিবাদে কালিগঞ্জে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত কালিগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ মন্দিরে রাজনীতির চর্চা কল্যাণ বয়ে আনে না : গয়েশ্বর গণঅভ্যুত্থানে আহত নবীন ও রাইসুরকে চিকিৎসা সহায়তা দিল বিএনপি দেবহাটা প্রেসক্লাবে সাম্প্রাদায়িক সম্প্রীতি অনুষ্ঠান কালিগঞ্জের ছিনাইকারীর গুলিতে আহত ২ ব্যবসায়ী অস্ত্র গুলিসহ আটক ১ কালিগঞ্জ প্রেসক্লাবের বাষিক সাধারণ সভা অনুষ্ঠিত – বিজয় নিউজ প্রিয় বাংলাদেশকে স্বৈরাশাসকের কবল থেকে মুক্ত হয়েছে…………..মুহাঃ রুহুল আমিন  শান্তি বজায় রাখার পাশাপাশি তৃণমূল পর্যায়ে বিএনপিকে সংগঠিত করতে হবে 

কালিগঞ্জের ছিনাইকারীর গুলিতে আহত ২ ব্যবসায়ী অস্ত্র গুলিসহ আটক ১

রিপোর্টারের নামঃ ১৮ টাইম ভিউ
আপডেটঃ সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার :  সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতায় ছিনাইকারীর গুলিতে এক ব্যবসায়ী যখম হয়েছে।অস্ত্র গুলিসহ জনতার হাতে আটক এক সন্ত্রাসী। থানা ও সরেজমিন সূত্রে জানাগেছে, গত শনিবার (৫ অক্টোবর) রাত অনুঃ ১১টায় উপজেলার নলতা বাজারের এক বিকাশ ব্যবসায়ী বাসায় যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ে শাহ আলম (বাবলু) গুলিবিদ্ধ হয়।

সে দেবহাটা উপজেলার মাটি কুমড়া গ্রামের নাজির আলীর ছেলে। আহত হয়েছে একই গ্রামের আব্দুল বারীর ছেলে ওহিদুল ইসলাম। এসময়ে লাভলু ও ওহিদুলের আত্মচিৎকারে স্থানীয় এলাকাবাসী বেরিয়ে ধাওয়া করে পুর্ব পাইকাড়া গ্রামের নুর ইসলামের ছেলে রবিউল ইসলাম হৃদয় (২৫) নামের এক ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

আটকৃতের নিকট থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলী উদ্ধার করে ধৃত আসামীকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে গুলিবিদ্ধ লাভলু সাতক্ষীরা মেডিকেলে ও গণপিটুনির শিকার হৃদয় পুলিশ হেফাজতে কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এঘটনায় কালিগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে। কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান, বিদেশী পিস্তলসহ রফিকুল ইসলাম হৃদয়কে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

তবে গণধোলাইয়ের শিকার রবিউল ইসলামকে পুলিশ পাহারায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় গুলিবিদ্ধ শাহ আলমের স্ত্রী মাহমুদা খাতুন বাদি হয়ে ছিনতাই ও গুলি করে হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

একইসাথে উপপরিদর্শক তাপস কুমার ঘোষল বাদি হয়ে রবিউল ইসলামসহ আরো অজ্ঞাতনামা দুই/তিন জনের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত রবিউলের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা রয়েছে।


এই বিভাগের আরো খবর