শিরোনাম :
শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো। রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পাওয়ায় আবুল কালাম আজাদকে সংবর্ধনা দিলেন কালিগঞ্জ প্রেসক্লাব হাফিজুর রহমান শিমুলঃ সেঁজুতি এমপিকে কালিগঞ্জ প্রেসক্লাবের পক্ষে ফুলের শুভেচ্ছা হাফিজুর রহমান শিমুলঃ দেবহাটায় উপজেলা পর্যায়ে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন সমন্বয় সভা দেবহাটা প্রতিনিধি: কালিগঞ্জে চুরি হওয়া মোটরসাইকেল দেবহাটায় উদ্ধার/ মালিক পক্ষের কাছে হস্তান্তর কালিগঞ্জে ১৩ মামলার পলাতক আসামি জুয়েলকে আটক করেছে থানা পুলিশ কা‌লিগ‌ঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মাতৃ ও শিশু পু‌ষ্টি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

খবরটিভি’র প্রকাশক শেখ মহসিন উদ্দিনের পিতার দাফন সম্পন্ন

রিপোর্টারের নামঃ / ৪৬ টাইম ভিউ
আপডেটঃ রবিবার, ১৪ মে, ২০২৩, ৮:৪৫ অপরাহ্ন

 

কালিগঞ্জ প্রতিনিধি।।
কালিগঞ্জ উপজেলার মৌতলার বিশিষ্টজন শেখ মোকছেদ আলীর দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (১৪ মে) বিকালে সাড়ে ৫টায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জানাগেছে, শনিবার (১৩ মে) বিকাল সাড়ে ৫টার টায় ঢাকায় তার ছেলের বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়- স্বজন রেখে গেছেন। খবর টিভির প্রকাশক শেখ মহসিন উদ্দিন এ প্রতিনিধিকে জানান, তার পিতা স্ট্রোকজনিত কারণে ইন্তেকাল করেন। সকলেই আমার পিতার জন্য দোয়া করবেন। জানাযার নামাজে উপস্থিত ছিলেন মৌতলা ইউনিয়নের বিএনপি’র সাবেক সভাপতি শেখ আলমগীর হোসেন, সাংবাদিক সমিতির সভাপতি ও কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা’র হাফিজুর রহমান শিমুল, সাংবাদিক শেখ আল নুর আহমেদ ইমন, সাংবাদিক শেখ মারুফ হোসেন, সাংবাদিক মুন্সি আরাফাত হোসেন ও অত্র এলাকার আসরের নামাজ পড়তে আসা মুসল্লী বৃন্দ। পরে বাদ আসর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে শেখ মোখছেদ আলী দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজার নামাজে ঈমামতি করেন মৌতলা রওজাতুল বারীর মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ আজিজুর রহমান , মরহুমের মাগফিরাতের জন্য সবার কাছে দোয়া চেয়ে মোনাজাত শেষ করেন।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর