সাতক্ষীরার সংবাদ

কালিগঞ্জে হয়রানী ও ঘুষমুক্ত ভূমিসেবা প্রদান করে যাচ্ছি এ্যাসিল্যান্ড 

  প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২৩ , ১০:৩৫:১৬ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন, কালিগঞ্জ (সাতক্ষীরা)
সাতক্ষীরার কালিগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থা’র আয়োজনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজাহার আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় জাতীয় সাংবাদিক সংস্থা’র উপজেলা সভাপতি এম হাফিজুর রহমান শিমুল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শেখ নাজমুল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজাহার আলী। এ সময় তিনি বলেন আমি কালিগঞ্জ উপজেলা এলাকার মানুষের মাঝে প্রকৃত ভূমিসেবা পৌছে দিতে সক্ষম হয়েছি। আমার দরজা সকল শ্রেনী পেশার মানুষের জন্য উন্মুক্ত রেখেছি, যে কেউ আমার সাথে স্বাক্ষাত করতে চাইলেই সুযোগ পায় তাদের সমস্যার কথা বলার। মাত্র এক সপ্তাহের মধ্যে মিটিশন করে দিচ্ছি আবেদনকারীদের। আমি চাই হয়রানী ও ঘুষমুক্ত ভূমিসেবা মানুষের দোরগোড়ায় পৌছে দিতে পারছি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সিনিঃ সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু, প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  জাতীয় সাংবাদিক সংস্থার সহ সভাপতি এস এম আহম্মদ উল্ল্যাহ বাচ্ছু, সহ সভাপতি ইশরাত আলী, সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুর রহমান, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক শিমুল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শাহাদত হোসেন, ও সমাজ কল্যাণ সম্পাদক মারুফ হোসেন, নির্বাহী সদস্য শেখ আল নুর আহমেদ ঈমন, প্রমুখ।

এ সময় সম্প্রতি সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি হওয়ায় জাতীয় সাংবাদিক সংস্থার পক্ষ থেকে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content