শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

বিল পরিশোধ সুবিধা আনল ট্যাপ – বিজয় নিউজ

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক / ২০০ টাইম ভিউ
আপডেটঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ১১:০৫ অপরাহ্ন

নিউজ ডেক্স :  ভিসা ক্রেডিট কার্ডের বিল পরিশোধ ও ভিসা ডেবিট কার্ডে ফান্ড ট্রান্সফারের সুবিধা চালু করেছে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ। ক্রেডিট কার্ডের লেট পেমেন্ট ফি’র ঝামেলা এড়াতে ঘরে বসে এখন বিল দেওয়া যাবে ট্যাপের মাধ্যমে।

এখন ট্যাপ ব্যবহার করে গ্রাহকরা যেকোন কমার্শিয়াল ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ডের বিল পরিশোধ এবং ৩৫ টির বেশি কমার্শিয়াল ব্যাংকের ভিসা ডেবিট কার্ডে ফান্ড ট্রান্সফার করতে পারবেন।

ট্যাপের মাধ্যমে ক্রেডিট কার্ডে বিল পরিশোধ করতে চাইলে ব্যবহারকারীদের ট্যাপ অ্যাপে লগইন করতে হবে। তারপর পে বিল অপশন সিলেক্ট করতে হবে। এরপর ‘ক্রেডিট কার্ড বিল’ অপশন থেকে ‘ভিসা ক্রেডিট কার্ড’ সিলেক্ট করে কার্ড নম্বার ও বিল পরিমাণ প্রদান করতে হবে। পিন নম্বার দিলেই পেমেন্ট সম্পন্ন হবে। ভবিষ্যৎ পেমেন্টের সুবিধার জন্য ‘রিমেম্বার মি’ অপশন ক্লিক করলে কার্ডটি সেভ থাকবে।

ভিসা ডেবিট কার্ডে ফান্ড ট্রান্সফার করতে ব্যবহারকারীদের প্রথমে ট্যাপ অ্যাপে লগইন করতে হবে। মোর অপশন থেকে ফান্ড ট্রান্সফার অপশনে যেতে হবে। তারপর ভিসা ডেবিট কার্ড অপশন সিলেক্ট করে কার্ড নাম্বার এবং টাকার পরিমাণ দিতে হবে। পিন নম্বার দিলেই পেমেন্ট সম্পন্ন হবে। রিমেম্বার মি অপশনে ক্লিক করলে তা ভবিষ্যৎ এর জন্য সংরক্ষিত থাকবে। এর ফলে এখন থেকে ট্যাপ ওয়ালেট থেকে বাংলাদেশে ইস্যুকৃত ৩৫টির বেশি কমার্শিয়াল ব্যাংকের ভিসা ডেবিট কার্ডের সাথে লিঙ্ক করা ব্যাংক অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার করা যাবে।

যে কোন কর্মাশিয়াল ব্যাংকের ভিসা ক্রেডিট ও ৩৫টির বেশি কমার্শিয়াল ব্যংকের ভিসা ডেবিট কার্ডের এসব সেবার সুযোগ দিচ্ছে ট্যাপ। বিল পে করার সময় কোন ধরণের সমস্যায় পড়লে গ্রাহকরা সরাসরি নির্দিষ্ট ব্যাংকের সাথে যোগাযোগ করতে পারবেন। এই পুরো প্রক্রিয়ার প্রযুক্তিগত সহায়তা দিচ্ছে এসএসএল কমার্স।

এছাড়া ট্যাপের মাধ্যমে সহজে টাকা পাঠানো, মোবাইল রিচার্জ, ইউলিটি বিল প্রদান, অনলাইনে কেনাকাটা, শিক্ষা প্রতিষ্ঠানের টিউশন ফি দেয়া যায়। বিল পেমেন্ট ও ফান্ড ট্রান্সফার নিয়ে আরো তথ্য জানতে গ্রাহকরা ১৬৭৩৩ এই নাম্বারে যোগাযোগ করতে পারেন।

বিডি প্রতিদিন/আরাফাত


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর