শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

কালিগঞ্জের ঘোজাডাঙায় জনকল্যাণ সংস্থার আয়োজনে এডভোকেসি কর্মশালা অনুষ্ঠিত

শেখ আতিকুর রহমান, র্বাাতা সম্পাদক / ৬১ টাইম ভিউ
আপডেটঃ রবিবার, ৩ মার্চ, ২০২৪, ৮:৫৪ অপরাহ্ন

কালিগঞ্জ প্রতিনিধিঃ- কালিগঞ্জের ঘোজাডাঙায় জনকল্যাণ সংস্থার আয়োজনে এডভোকেসি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ৩ই-মার্চ-২০২৪ রবিবার বিকাল ৪টায় কালিগঞ্জের ৫নাং কুশলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঘোজাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গনে। এ সময় জনকল্যাণ সংস্থা আয়োজিত এডভোকেন্সি কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইক মেহেদী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নাজমুল আহসান,অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জনকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শাহিদা পারভীন এবং সঞ্চালনায় ছিলেন জনকল্যাণ সংস্থার প্রধান সমন্বয়ক, মারুফ হাসান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন শরীফ তেলাওয়াত করেন হাফেজ মনিরুল ইসলাম, পবিত্র গীতা থেকে পাঠ করেন স্বপন শর্মা স্বপন শর্মা।

এ সময় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সাঈদ মেহেদী তার বক্তব্যে জনকল্যাণ সংস্থাকে সাধুবাদ জানিয়ে বলেন জনকল্যাণ সংস্থা সব সময় প্রান্তিক জনগোষ্ঠী, জলবায়ু ও মানুষের অধিকার আদায়ের জন্য সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সাথে সাথে তিনি তার বক্তব্যে আরও বলেন, অবহেলিত ঘোজাডাঙ্গার মানুষের সু-চিকিৎসার নিশ্চিত করার জন্য একটি কমিউনিটি ক্লিনিক খুবই প্রয়োজন এজন্য তিনি ঘোষণা দিয়ে বলেন ঘোজাডাঙায় কমিটি ক্লিনিক স্থাপনের জন্য সর্বাত্মক চেষ্টা দিয়ে কাজ করে যাবেন, এবং যতক্ষণ পর্যন্ত কমিউনিটি ক্লিনিক স্থাপন না হবে ততদিন পর্যন্ত একজন ডাক্তার সেখানে উপস্থিত থাকবে এবং ঘোজাডাঙার মানুষের চিকিৎসা সেবা দেওয়ার জন্য, তাছাড়াও তিনি ব্যক্তিগতভাবে কমিউনিটি ক্লিনিকের কাজ শুরুর জন্য আর্থিক সহযোগিতার করবেন।জনকল্যাণ সংস্থা এত সুন্দর একটি প্রোগ্রাম করার জন্য ঘোজাডাঙ্গার প্রান্তিক ও অসহায় মানুষ গুলো জনকল্যাণ সংস্থার কে ধন্যবাদ জানিয়েছেন।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর