শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন।

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক। / ১২১ টাইম ভিউ
আপডেটঃ বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৭:৪১ অপরাহ্ন

মুসলমানদের প্রধান বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কালিগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন।

১০ এপ্রিল বুধবার রাতে শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

তিনি আরো বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। এবং কালিগঞ্জ বাসীর কাছে তার পরিবার এর জন্য দোয়া চেয়েছেন তিনি ।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর