শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
আধুনিক বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা রেখে চলেছে দৈনিক কালবেলা মহানবী (সা:) এর কটুক্তির প্রতিবাদে কালিগঞ্জে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত কালিগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ মন্দিরে রাজনীতির চর্চা কল্যাণ বয়ে আনে না : গয়েশ্বর গণঅভ্যুত্থানে আহত নবীন ও রাইসুরকে চিকিৎসা সহায়তা দিল বিএনপি দেবহাটা প্রেসক্লাবে সাম্প্রাদায়িক সম্প্রীতি অনুষ্ঠান কালিগঞ্জের ছিনাইকারীর গুলিতে আহত ২ ব্যবসায়ী অস্ত্র গুলিসহ আটক ১ কালিগঞ্জ প্রেসক্লাবের বাষিক সাধারণ সভা অনুষ্ঠিত – বিজয় নিউজ প্রিয় বাংলাদেশকে স্বৈরাশাসকের কবল থেকে মুক্ত হয়েছে…………..মুহাঃ রুহুল আমিন  শান্তি বজায় রাখার পাশাপাশি তৃণমূল পর্যায়ে বিএনপিকে সংগঠিত করতে হবে 

কালিগঞ্জ প্রেসক্লাবের বাষিক সাধারণ সভা অনুষ্ঠিত – বিজয় নিউজ

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক ১৯ টাইম ভিউ
আপডেটঃ রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ১:১২ অপরাহ্ন

কালিগঞ্জ ব্যুরো প্রধান : উৎসবমুখর পরিবেশে সকল সদস্যের অংশগ্রহনে কালিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। শনিবার (৫ অক্টোবর) সকাল ১১ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের হলরুমে সভায় কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুর রহমান শিমুলের সঞ্চালনায় সাধারণ সভায় প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু।

এসময়ে সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ, প্রেসক্লাবের দ্বিতল ভবন নির্মাণ হলে প্রেসক্লাবকে নতুন রূপে সাজানো এবং আধুনিক সকল সুবিধা দিয়ে আগামীতে প্রেসক্লাবের সার্বিক উন্নয়নের পরিকল্পনার কথা ব্যাক্ত করে সাধারণ সভায় আলোচ্যসূচি অনুযায়ী প্রেসক্লাবের সদস্যদের বকেয়া মাসিক চাঁদা আদায় ও ২০২৪-২৫ সালের পরিচয়পত্রের জমা প্রসঙ্গে, প্রেসক্লাবের শৃঙ্খলা ভঙ্গ ও সংবিধান পরিপন্থী তিনজন সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, গঠনতন্ত্র সংশোধন ও প্রেসক্লাবের কমিটি পুনরায় দুই বছরের জন্য বহাল রাখার বিষয়ে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, বাবলা আহমেদ, কোষাধাক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুণ, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্ল্যাহ বাচ্চু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, এস এম গোলাম ফারুক, সেলিম শাহরিয়ার, সিনিয়র সদস্য আব্দুর লতিফ মোড়ল, শেখ লুৎফর রহমান, কাজী আল মামুন,জিএম শামসুর রহমান, ইলাদেবী মল্লিক, গাজী জাহাঙ্গীর কবির, মাষ্টার রফিকুল ইসলাম, শেখ নাজমুল ইসলাম, গাজী মিজানুর রহমান, শেখ আতিকুর রহমান, হাফেজ আব্দুল গফুর, গৌরপদ দাশ, টি এম আব্দুল জব্বার, রবিউল ইসলাম, আলমগীর হোসেন ইমরান আলী, ফরিদুল কবীর, গোলাম রব্বানী প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে প্রেসক্লাবের কমিটি পুনর্বহলসহ যে সকল সদস্য দীর্ঘদিন অনুপস্থিত আছে প্রেসক্লাবের শৃঙ্খলা ভঙ্গ ও সংবিধান পরিপন্থী কাজের জন্য তিনজন সদস্যকে বাদ দেয়ার বিষয়ে সর্বসম্মতি ক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। এবং প্রেসক্লাবের বার্ষিক আয় ও ব্যয়ের হিসাবসহ গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কালিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা শেষে দুপুরের আপ্যায়নে প্রেসক্লাবে মিলিত হন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভাতপ্রাপ্ত) অমিত কুমার বিশ্বাস, থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির আহবায়ক শেখ এবাদুল ইসলাম, সদস্য সচিব ডাক্তার শফিকুল ইসলাম, বিএনপি নেতা শেখ নুরুজ্জামান, বিএনপি নেতা এসএম হাফিজুর রহমান বাবু, শেখ রবিউল ইসলাম ও শেখ খাইরুল আলম। উপজেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আব্দুল ওহাব সিদ্দিকী, সেক্রেটারি অধ্যাপক আব্দুর রউফসহ অন্যান্য আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন। এছাড়া সাধারণ সভায় প্রেসক্লাবের ৫২ জন সদস্যের মধ্যে ৪৬ জন সদস্য উপস্থিত ছিলেন। এছাড়াও সহযোগী সদস্য ও আমন্ত্রিত সাংবাদিক দুপুরের প্রীতিভোজে অংশগ্রহণ করেণ।


এই বিভাগের আরো খবর