শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

কালিগঞ্জে মোশারাফ চেয়ারম্যান হত্যা মামলার আসামী অস্ত্রসহ আটক – বিজয় নিউজ

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক / ২৬১ টাইম ভিউ
আপডেটঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২, ২:০৮ অপরাহ্ন

নিউজ ডেস্ক : কালিগঞ্জ থানা পুলিশের অভিযানে চেয়ারম্যান মোশারাফ হত্যা সহ ডজন মামলার আসামী ইয়ার আলী তরফদার (৪০) কে আটক করেছে পুলিশ। সে থানা এলাকার শংকরপুর গ্রামের আব্দুল জব্বার তরফদারের পুত্র। অস্ত্র আইনে আরও একটি মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানাগেছে, সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার দিনগতরাত সাড়ে ১২ টায় থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ হালিমুর রহমান বাবু’র নেতৃত্বে উপ পরিদর্শক আব্দুর রহিমসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কৃষ্ণনগর গ্রামের জেহের কাগুজীর বাগান থেকে আটক করা হয়। এসময়ে তার নিকট থেকে দেশীয় তৈরী শাটারগান উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ এর এ ধারায় মঙ্গলবার (১৮ অক্টোবর) মামলা দায়ের করা হয়েছে, মামলা নং ১৯। উল্লেখ্য যে, কুখ্যাত ইয়ার আলী তরফদারের বিরুদ্ধে কালিগঞ্জের ১ নং কৃষ্ণনগর ইউপি’র চেয়ারম্যান কেএম মোশারাফ হোসেন হত্যা মামলা সহ কালিগঞ্জ থানা এবং দেশের বিভিন্ন থানায় এক ডজনেরও বেশী মামলা আছে। কালিগঞ্জ সার্কেলের অতিঃ পুলিশ সুপার মোঃ আমিনুর রহমান আমিন মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় স্থানীয় সাংবাদিকদের সাথে ব্রিফ করেন।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর