শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

কালিগঞ্জে উদ্বোধন হলো দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইমের কার্যালয়

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক / ২২২ টাইম ভিউ
আপডেটঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২, ৪:১৬ অপরাহ্ন

বিজয় নিউজ ডেস্ক : সাতক্ষীার কালিগঞ্জের নাজিমগঞ্জ বাজারে উদ্বোধন হলো দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইম এর কার্যালয়। এ-উপলক্ষ্যে গতকাল সকাল থেকে মাদ্রাসা ছাত্রদেরকে দিয়ে পবিত্র কুরআন খতমের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানে আনুষ্টিকতা। এরপর বাদ মাগরিব শুরু হয় মিলাদ, মাহফিল, দোয়া ও উদ্বোধন অনুষ্ঠান। দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইম এর প্রতিনিধি ও মা ইন্টারপ্রাইজের স্বত্বাধিকার সাবেক ছাত্রলীগ নেতা এস. এম নাসির উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়া লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সি। বিশেষ অতিথি ছলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য ফিরোজ কবির কাজল , উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জি এম সিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুর রহমান, কোষাধ্যক্ষ শাহিন, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেসুর রহমান (মুকুল), যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান (মুন্না), ভোরের পাতার স্টাফ রিপোর্টার গাজী ফারহাদ, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী শফু, সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চুর, সহ সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস. এম আহম্মাদ উল্লাহ বাচ্ছু প্রমুখসহ উপস্থিত ছিলেন। এসময় নাজিমগঞ্জ জামে মসজিদ এর ইমাম ওয়াজুর রহমান এর বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয় ও সকলের মাঝে তাবারুখ বিতরণ করা হয়।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর