শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

বিষ্ণুপুর সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা শেখ রিয়াজ উদ্দীনের দাফন সম্পন্ন

রিপোর্টারের নামঃ / ৫১ টাইম ভিউ
আপডেটঃ বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩, ৮:০২ অপরাহ্ন

 

আলমগীর হোসেন, কালিগঞ্জঃ 

কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান, আ’লীগের বর্ষিয়ান নেতা শেখ রিয়াজ উদ্দিন এর দাফন সম্পন্ন হয়েছে । বৃহস্পতিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৫ টায় উপজেলার বন্দকাটি বাগেরমাঠে জানাজা নামাজে উপস্থিত থেকে স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, সাবেক সংসদ ও জেলা আ’লীগের সভাপতি (ভারঃ) একে ফজলুল হক, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এজাজ আহম্মেদ স্বপন, কালিগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি নরিম আলী মুন্সী, সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট, কালিগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডঃ শেখ মোজাহার হোসেন কান্টু, আশাশুনী উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা শাকিল প্রমুখ। জানাজা নামাজে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান মাসুদুর রহমান সাগর, চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ইউপির সাবেক ও বর্তমান চেয়ারম্যান, আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দসহ শতশত জনগন। জানাজা’র নামাজ শেষে
পারিবারিক কবরস্থানে তার পিতার কবরের পাশে দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজার নামাজ পরিচালনা করেন মাওঃ আব্দুল খালেক।

উল্লেখ্য যে, তিনি বুধবার (১৪ ই জুন) রাত ১১. ৪৫ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি মাতা, স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তান, ভাই, বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন তিনি কিডনি সমস্যায় ভারতে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে দেশে পাঠিয়ে দেন চিকিৎসকরা। অবশেষে সকলের মায়া ত্যাগ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করে পরোপারে চলে গেলেন। শেখ রিয়াজ উদ্দীন বাংলাদেশ আ’লীগের কালিগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর