শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন

রিপোর্টারের নামঃ / ৩৯ টাইম ভিউ
আপডেটঃ রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

বিজয় নিউজ ডেস্ক!!

বেসরকারি উন্নয়ন সংগঠন সুশীলনের সঞ্চয় ও ঋণদান কর্মসূচীর মাধ্যমে স্থানীয় পর্যায়ে অসহায় হতদরিদ্র পরিবার ও দলীয় সদস্যদের মধ্যে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভোগ্যপণ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।সুশীলনের বাস্তবায়নে রবিবার (৭ এপ্রিল) সকাল ১০টায় সুশীলনের আঞ্চলিক কার্যালয় ১হাজার অসহায় ও দরিদ্র ব্যক্তিদের ঈদ উপলক্ষে সুশীলনের কার্যনির্বাহী পরিষদের সভাপতি বিশিষ্ট সাহিত্যিক ও প্রবন্ধিক অধ্যাঃ গাজী আজিজুর রহমান এর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন। এসময়ে বক্তব্যে তিনি বলেন আ’লীগের প্রতিষ্ঠালগ্নে যে সকল ব্যাক্তিরা অগ্রনী ভুমিকা রেখেছিলেন তারমধ্যে

প্রয়াত ফেরাজতুল্লাহ বিশ্বাস অন্যতম। তারই সু-সন্তানদের হাতেগড়া সুশীলন আজ নিজ এলাকা তথা দেশের অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে অবদান রেখে আসছে। শুনেছি মহামারী করোনা কালে ঘরবন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী, স্বাস্থ্য উপকরণ পৌছে দিয়ে বিশেষ ভুমিকা রাখে, ঈদ উপহার পেয়ে আজ সাধারণের মুখে হাসি দেখে আমি অভিভূত হয়েছি। হতদরিদ্রদের জন্যে কিছু করতে পারাটাই সৌভাগ্যের। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। জনকল্যাণমুখী কাজ করবো এবং জনগনকেই খুশি করতে জীবনের বাকী সময়টুকু নিবেদিত হয়ে কাজ করবো ইনশাআল্লাহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বেসরকারি উন্নয়ন সংস্থা সুশীলনের পরিচালক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টু। কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিঃ সহ সভাপতি সাঈদ মেহেদী, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, বাংলাদেশ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, দেশ টিভি’র জেলা প্রতিনিধি শরিফুল্লাহ কায়সার সুমন, চ্যানেল টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি আমেনা বিলকিস ময়না, কুশুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান কাজী মোফাখ্খারুল ইসলাম, সুশীলনের ইসি কমিটির সহ সভাপতি ঈলাদেবী মল্লিক ও ইসি সদস্য এ্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহিম, কালিগঞ্জ রোকেয়া মুনসুর মহিলা কলেজের প্রভাষক সৈয়দ মাহমুদুর রহমান, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সভাপতি এম হাফিজুর রহমান শিমুল, সিনিঃ সহ সভাপতি এসএম আহমাদ উল্যাহ বাচ্চু, দৃষ্টিপত পত্রিকার বিশেষ প্রতিনিধি এস এম জাকির হোসেন, কৃষ্ণনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইসি কমিটির সদস্য মোস্তফা কবিরুজ্জামান মন্টু, মিলনী হাইস্কুলের প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ, সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক শিমুল হোসেন, সাংবাদিক শাহাদৎ হোসেন, সাংবাদিক তাপস কুমার ঘোষ, সাংবাদিক শেখ আল নুর আহমেদ ঈমন প্রমুখ। মহতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুশীলন এর এরিয়া ম্যানেজার আবু জাফর সিদ্দিক মিলন, অভ্যন্তরীণ অডিটর রবীন্দ্রনাথ বিশ্বাস, হিসাব রক্ষণ কর্মকর্তা কৃষ্ণা কর্মকার, সেন্টার ম্যানেজারগন, এমআইএস ও কম্পিউটার আবু রায়হান, অফিস সহকারি সাবিহাসহ কর্মীবৃন্দ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার বয়স্ক নারী ও পুরুষ, স্বামী পরিত্যাক্তা, বিধবা, প্রতিবন্ধী, অসহায় হতদরিদ্র ব্যক্তিরা ঈদের আগে খাদ্য সহায়তা পেয়ে এবং পৃথক ভাবে শিশুরা নগদ নতুন টাকা পেয়ে খুবই আনন্দিত এবং খুশি হয়েছে তেমনটাই খাদ্য সহায়তা প্রাপ্ত ব্যক্তিদের কাছ থেকে জানা গেছে। সুশীলন ইতিপূর্বে মহামারী করোনাসহ যেকোন দুর্যোগে দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলে হতদরিদ্র ও অসহায় মানুষের আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করে থাকেন। এবারের ঈদ উল ফিতরের ঈদ উপহারে রয়েছে পেঁয়াজ ১ কেজি, রসুন ৫’শ গ্রাম, ছোলা ৫’শ গ্রাম, চিনি ৫’শ গ্রাম, বুট ৫’শ গ্রাম, লবণ ৫’শ গ্রাম, লাচ্ছা সেমাই ৫’শ গ্রাম, ৫’শ গ্রাম সরিষার তৈল, মুড়ি ১ প্যাকেটসহ একটি প্যাকেজ।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর