শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

পশ্চিম মৌতলা সীড ষ্টোর কেন্দ্রীয় জামে মসজিদে ২৬ তম বাৎসরিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক। / ৬৩ টাইম ভিউ
আপডেটঃ বুধবার, ৬ মার্চ, ২০২৪, ২:০১ অপরাহ্ন

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলায় মৌতলার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী পশ্চিম মৌতলা সীড ষ্টোর কেন্দ্রীয় জামে মসজিদ, হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এর মাঠ প্রাঙ্গনে ২৬ তম দুই দিন ব্যাপী বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অতি সুন্দর ও মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

গত (৪ ও ৫ ই মার্চ সোম,মঙ্গলবার ) বাদ আসর হতে কেরাত ইসলামী সংগীত প্রতিযোগিতার মধ্য দিয়ে, হাফেজ মাওলানা ওলিউর রহমানের সভাপতিত্বে ও শেখ মুজাফফর হোসেন এর সঞ্চালনের প্রধান অতিথি ও শেখ মোজাফফর হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১২নম্বর মৌতলা ইউপি চেয়ারম্যান ফেরদাউস মোড়ল।

মাহফিলে প্রথম দিনের প্রধান বক্তা ছিলেন হাফেজ মাওলানা মুফতি আলাউদ্দিন (ওসমানী) খতিব, খানবাড়ি জামে মসজিদ কাশিমপুর গাজীপুর, ঢাকা ।

দ্বিতীয় বক্তা ছিলেন, আলহাজ্ব মাওলানা মুফতি আবু বক্কর সিদ্দিকী, সাবেক সুপার , কাটুনিয়া মাদ্রাসা। দ্বীতীয় দিনের প্রধান বক্তা ছিলেন হযরত মাওলানা মোঃ মাহমুদুল হাসান( সিদ্দিকী ) সাভার, ঢাকা।

দ্বিতীয় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা সাইফুল ইসলাম (ফারুকী) তা’মীরুল মিলাদ কামিল মাদ্রাসা ঢাকা, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় ঢাকা।

এই দুই দিনের তাফসীরুল কুরআন মাহফিল এর বক্তারা পবিত্র কুরআন ও হাদিসের গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করে।

উক্ত মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র মসজিদ ও মাদ্রাসার সভাপতি সোহারাফ মল্লিক , মসজিদের সেক্রেটারি শেখ তৈয়বুর রহমান, মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ের সেক্রেটারি মির্জা আরিফুল ইসলাম, উক্ত মাহফিলে শত শত ধর্মপ্রাণ মুসল্লির উপস্থিতিতে দেশে ও জাতির তথা মুসলিম উম্মতের সুখ-শান্তি কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর