শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

কালিগঞ্জের ৫৯ নং পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন,হাসানুর রহমান সভাপতি মনোনীত

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক। / ৫৪ টাইম ভিউ
আপডেটঃ বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৩:৩০ অপরাহ্ন

কালিগঞ্জ প্রতিনিধি : কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৫৯ নং পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালযের ম্যানেজিং কমিটি গঠিত হয়েছে।বুধবার (৬ মার্চ) বেলা ১১টায় অত্র বিদ্যালয়ের অফিসকক্ষে প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজের সভাপতিত্বে বিভিন্ন কাটাগরী থেকে নির্বাচিত মোট ১১জন সদস্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ হাসানুর রহমান ও সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম মনোনীত হয়েছে।কমিটির অন্যান্যরা হলেন সদস্য সচিব প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ ও বিষ্ণুপুর প্যানেল চেয়ারম্যান ও বিদ্যালয় সদস্য মোঃ আফসার উদ্দিন, মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি শ্রাবন্তী চক্রবর্তী, বিদ্যুৎসাহী প্রতিনিধি শহিদুল ইসলাম ও টুম্পা রানী ঘোষ, অভিভাবক সদস্য পুরুষ মোঃ মারুফ বিল্লাহ, মেহেদী হাসান এবং মহিলা ফাতেমা খাতুন, হাসনা হেনা ও শিক্ষক প্রতিনিধি সঞ্জয় কুমার মন্ডল।

নব নির্বাচিত ম্যানেজিং কমিটির দাতা সদস্যকে সভাপতি করায় এলাকাবাসী খুশি হয়েছেন।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর