শিরোনাম :
কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪ জন সহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল  কালিগঞ্জের উত্তর শ্রীপুরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আব্দুল ওহাব কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত কালিগঞ্জ উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে শেখ মেহেদী হাসান সুমন। এম.জে. ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের ঈদ উপহার প্রদান সুশীলন সহস্রাধিক অসহায় এর মাঝে ঈদ সামগ্রী প্রদানে দৃষ্টান্ত স্থাপন করেছেন ———সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন শ্যামনগর বংশীপুরে ইটভাটার মধ্যে চলছে হারবাল চিকিৎসা! কালিগঞ্জ বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কালিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, গুলি ও বোমার আঘাতে আহত ৬ জনের ২জন গুরুতর কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত।শিমুল হোসেন,কালিগঞ্জ সাতক্ষীরা ব্যুরো।
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

কালিগঞ্জে চুরি হওয়া মোটরসাইকেল দেবহাটায় উদ্ধার/ মালিক পক্ষের কাছে হস্তান্তর

শেখ আতিকুর রহমান, বার্তা সম্পাদক। / ৬৮ টাইম ভিউ
আপডেটঃ বুধবার, ২০ মার্চ, ২০২৪, ৯:১৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার কালিগঞ্জ থেকে চুরি করে যাওয়ার পথে ডিবি পুলিশের টহল টিমের সামনে পড়ে চুরিকৃত মোটরসাইকেল ফেলে পালিয়েছে চোরচক্র। প্রায় এক সপ্তাহ পর চুরি হওয়া মোটরসাইকেল ফেরত পেয়েছে ভুক্তভোগী মালিক শেখ শাহাজান বাদশা।

মোটরসাইকেলের মালিক উপজেলা সদরের বাজারগ্রামের শেখ আব্দুর রউফের ছেলে শাহাজান বাদশা জানান, ১৩ মার্চ (বুধবার) মহৎপুর সরকারি কবরস্থান সংলগ্ন রওজাতুল জান্নাহ ক্বারিয়ানা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মসজিদে তারাবিহ নামাজ পড়তে গেলে বাইরে রাখা হিরো হোন্ডা মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা।

এঘটনায় রাতেই থানায় সাধারণ ডায়েরী করা হয়। মোটরসাইকেল নিয়ে সাতক্ষীরা অভিমুখে যাওয়ার পথে দেবহাটার সখীপুর স্বাস্থ্য কমেপ্লেক্সের সামনে পুলিশের টহল গাড়ি দেখে মোটরসাইকেল রাস্তার পাশে রেখে পালিয়ে যায় চোরচক্র। পরবর্তীতে মোটরসাইকেলের বিষয়ে সাধারণ ডায়েরীর সূত্র ধরে মোটরসাইকেল উদ্ধারের ঘটনা কালিগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়। এরপর মোটরসাইকেলের কাগজপত্র যাচাই করে মালিকানা নিশ্চিত হওয়ার পর সেটি শেখ শাহাজান বাদশার নিকট হস্তান্তর করেন জেলা ডিবি পুলিশের কর্মকর্তাবৃন্দ।

চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর উপপরিদর্শক আহম্মাদ কবির, সহকারী উপপরিদর্শক জামাল হোসেন ও কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ কুমার সানা।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর